সকল মেনু

নিখোঁজের ১৬ ঘণ্টা পর শিশু কন্যার লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

নিখোঁজের ১৬ ঘণ্টা পর নওগাঁর পোরশা থেকে শিশু কন্যা সাদিয়ার (৯) ভাসমান লাশ উদ্ধার হয়েছে। শুক্রবার ভোর ৬টার পর উপজেলার নিতপুর গোপালগঞ্জ গুচ্ছগ্রামের পাশে একটি পুকুর থেকে শিশুর লাশ দেখতে পায় স্থানীয়রা।

ঘটনাটি থানা পুলিশকে জানানো হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনাস্থল থেকে নিখোঁজ থাকা সাদিয়ার লাশ বলে শনাক্ত করেন তার বাবা ও মা।

নিহত শিশু কন্যা সাদিয়া নিতপুর দিয়াড়াপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্রী ও নিতপুর ইউপির গোপালগঞ্জ গুচ্ছগ্রামের রুবেল হোসেনের মেয়ে।
নিহত শিশু কন্যার বাবা রুবেল জানান, গত বৃহস্পতিবার বিকেলের দিকে বৃষ্টির সময় ছাতা নিয়ে ঘুরতে বের হয় সাদিয়া। এরপর থেকে সে নিখোঁজ ছিলো। পরিবারের লোকজন ও পুলিশ প্রশাসনসহ স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। ওই রাতে তিনি পোরশা থানায় সাধারণ ডায়েরি করেন। ঘটনার ১৬ ঘণ্টা পর শুক্রবার ভোর ৬টার সময় গ্রামের পাশে একটি পুকুর থেকে শিশু সাদিয়ার ভাসমান লাশ পাওয়া যায়।

রুবেল জানান, তার অবুঝ শিশু কন্যাকে স্বর্ণের এক জোড়া কানের দুলের জন্য কারা নির্মমভাবে হত্যা করলো সেটা তিনি বলতে পারছেন না। তিনি একটি হত্যা মামলা দায়ের করবেন বলে জানান। শিশু কন্যা সাদিয়া হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবির জানিয়েছেন এলাকার সর্বস্থরের মানুষসহ সাদিয়ার মা-বাবা।

নিতপুর ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হক জানান, ভাসমান সাদিয়ার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে অবগত করেন। পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে গেছে।

পোরশা থানার ওসি জহিরুল হক জানান, লাশ ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। হত্যাকেণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলছে। জড়িতদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে পুলিশ কাজ করে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top