সকল মেনু

আধিপত্য বিস্তারে মরিয়া খুলনা বিএনপি’র মনোনয়ন প্রত্যাশীরা

bnp-sm20130927101244 খুলনা প্রতিনিধি ,হটনিউজ২৪বিডি.কম:  বেগম খালেদা জিয়া আগামী ২৯ সেপ্টেম্বর (রোববার) খুলনায় আসছেন। এই সুযোগকে হাত ছাড়া করতে চান না খুলনার ১৮ দলীয় জোটের সমর্থন প্রত্যাশীরা। তাই চলছে বিভিন্ন দৌড়ঝাঁপ। স্থানীয় একটি সূত্র জানায়, ২৯শে সেপ্টেম্বরের সমাবেশকে কেন্দ্র করে কোটি কোটি টাকার লেনদেন হয়েছে। মঞ্চ বানানো থেকে শুরু করে কার কতো সমর্থক সার্কিট হাউজের মাঠে থাকবে, এসব ব্যাপারে শক্তি প্রদর্শনের প্রমাণ হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। কিন্তু মঞ্চ, তোরণ, ব্যানার এসবের জন্য প্রয়োজনীয় অর্থের যোগান কোথা থেকে এসেছে তা নিয়ে মুখ খুলতে নারাজ স্থানীয় বিএনপি নেতারা। নাম না বলার শর্তে স্থানীয় এক বিএনপি নেতা  হটনিউজকে বলেন, এসব কাজে টাকার অভাব হয় না। বরং অনেকে এসব সমাবেশে টাকা দেয়ার জন্য বসে থাকে যাতে নেত্রীর নজরে পড়া যায়। এ বিষয়ে আগামী সমাবেশে মাঠের প্রস্তুতির সদস্য সচিব খুলনার বিএনপি নেতা আরিফুজ্জান অপু হটনিউজ কে বলেন, আসলে সমাবেশের জন্য ওরকম কোনো নির্দিষ্ট ফান্ড থাকে না। যারা দলকে ভালোবাসে, নেত্রীকে সম্মান করে তারাই এসব অর্থ দিয়েছে। নেত্রীর জন্য আমরা জানও দিতে পারি।
শুধু তাই না, আর মাত্র একদিন বাকি থাকায় অর্থের বিনিময়ে হলেও নিজের সমর্থক যাতে মাঠে অন্যান্যদের থেকে বেশি হয়, তা নিয়ে ছুটছেন ১৮ দলীয় জোটের সমর্থন প্রার্থীরা।

বিএনপি’র সম্ভাব্য প্রার্থীদের মধ্যে রয়েছেন দলটির কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শিল্পপতি শরীফ শাহ কামাল তাজ, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি আজিজুল বারী হেলাল ও খুলনা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক মাজেদুল ইসলাম।

২৯ সেপ্টেম্বর খুলনায় খালেদা জিয়ার সমাবেশকে কেন্দ্র করে আয়োজন চলছে খুলনা শহরে।

উল্লেখ্য, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের জন্য আন্দোলন বেগবান করার লক্ষ্যে ২৯ সেপ্টেম্বর খুলনায় আসছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ওইদিন বিকেল ৪টায় মহানগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দানের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি।

বিরোধী দলীয় নেত্রী হিসেবে খুলনায় এটি তার তৃতীয় সফর। এর আগে ২০১১ সালের ২৭ নভেম্বর রোড মার্চ নিয়ে তিনি খুলনায় আসেন এবং সার্কিট হাউজ মাঠে জনসভায় ভাষণ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top