সকল মেনু

পুনম পান্ডের শরীরে তাপ

b724d15eb620a2806c5146dd23a9a62f_Generic হটনিউজ বিনোদন ডেস্ক :  একের পর এক নগ্ন হয়ে ধরা দিয়েও কুল খুঁজে পাচ্ছেন না বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। ক’দিন আগেই মুক্তি পেয়েছে ভারতের আলোচিত মডেল পুনম পান্ডে অভিনীত ‘নেশা’ ছবিটি। এ ছবিতে নগ্ন দৃশ্যে অভিনয় করে আলোচনা-সমালোচনারও মুখোমুখি হতে হয় তাকে। বিশেষ করে মুম্বইয়ের কোন সিনেপ্লেক্সেই চালানো হয়নি প্রাপ্তবয়স্ক ছবিটি। মুম্বই-এর বাইরের সিনেপ্লেক্সে প্রথম সপ্তাহে কিছুটা ভিড় দেখা গেলেও দ্বিতীয় সপ্তাহ থেকে নেমে যেতে থাকে দর্শক সমাগম। সম্প্রতি একটি চ্যানেলকে এ বিষয়ে সাক্ষাৎকার দিতে গেলে বেশ রেগে যান পুনম। এই সাক্ষাৎকারে তিনি যে মন্তব্য করেছেন তার মাধ্যমে আবারও সমালোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছেন পুনম। এ সাক্ষাৎকারে তাকে জিজ্ঞেস করা হয়েছিলো যে আপনি কি মনে করেন যে নগ্ন হলেই ছবি হিট করা সম্ভব? কিন্তু ‘নেশা’র ক্ষেত্রেতো তা হয়নি, আপনার বক্তব্য কি? এমন প্রশ্নে তেলে বেগুনে জ্বলে ওঠেন পুনম।

এরপর তিনি বলেন, কে কি ধরনের ছবি করবে, পোশাক পরবে এটা সম্পূর্ণ তার ব্যক্তিগত বিষয়। আর ব্যবসা সাফল্যর বিষয়টি আলাদা। আমি ‘নেশা‘তে যা করেছি তা সবাই করতে পারে না। এটা সাহসের বিষয়। প্রয়োজন হলে আমি সামনে আরও বেশি দেখাবো। সব দেখাবো। চরিত্রের প্রয়োজনে আমি সবকিছু করতে পারি। এতে সমালোচনা হোক, তাতে আমার কিছু যায় আসে না। আমি আমার মতই চলবো। কাউকে পরোয়া করি না। ঠিক এমন বক্তব্যই তিনি নিজের টুইটার স্ট্যাটাসেও দিয়েছেন পুনম। যার বিপরীতে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে পুনমকে নিয়ে। এদিকে নতুন খবর হচ্ছে পুনম ইতোমধ্যে আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তবে সে বিষয়টি গোপন রেখেছেন তিনি। তার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, পুনম যে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন সেটি প্রাপ্তবয়স্ক ছবি। এখানেও অনেক চমক নিয়ে হাজির হবেন তিনি। তাই বিষয়টি নিয়ে এখনই মুখ খুলছেন না তিনি। খুব শিগগিরই এ ছবির ঘোষণা আসবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top