সকল মেনু

আমাকে হত্যার ষড়যন্ত্র চলছে : জনসভায় ইমরান

হটনিউজ ডেস্ক:

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান দাবি করেছেন—পাকিস্তানের ভেতরে ও বাইরের একাধিক অবস্থান থেকে তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। ইমরান খান এ সংক্রান্ত একটি ভিডিও রেকর্ড করার খবর জানিয়ে বলেছেন, তিনি সব হুমকিদাতা ও ষড়যন্ত্রকারীর নাম ও প্রমাণ তুলে ওই ভিডিওতে রেখেছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

ইমরান খান গতকাল শনিবার পাকিস্তানের পূর্বাঞ্চলীয় পাঞ্জাব প্রদেশের শিয়ালকোট শহরে তেহরিকে ইনসাফ পার্টি আয়োজিত এক জনসমাবেশে ভাষণ দেন। সেখানে তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা এখনও তাঁকে হত্যার পরিকল্পনা করে যাচ্ছে। এবং এ পরিকল্পনা দেশের ভেতরে ও বাইরে বসে করা হচ্ছে।

পাকিস্তানের সাবেক এ প্রধানমন্ত্রী আরও বলেন, তিনি একটি ভিডিও রেকর্ড করে নিরাপদ স্থানে রেখে দিয়েছেন। যদি কখনও তাঁর প্রাণের প্রতি হুমকি সৃষ্টি হয় কিংবা তিনি নিহত হন, তখন এ ভিডিও প্রকাশ করা হবে। ওই ভিডিওতে তিনি তাঁর সরকার উৎখাত এবং তাঁকে হত্যার ষড়যন্ত্রে জড়িত ব্যক্তিদের নাম প্রমাণসহ তুলে ধরেছেন বলে দাবি করেন।

ইমরান খান ক্ষমতাচ্যুত হওয়ার পর পাকিস্তানের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করেন সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই শাহবাজ শরিফ।

ইমরান খান তাঁর গতকালের ভাষণে পাকিস্তানের বিচারের বিভাগের কড়া সমালোচনা করে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী এবং তাঁর ছেলে ও পাঞ্জাবের মুখ্যমন্ত্রীসহ বর্তমান সরকারের সব মন্ত্রী দুর্নীতিতে জড়িত। ইমরান নিজের বিগত সরকারকে দুর্নীতিমুক্ত দাবি করে বলেন, তিনি দেশকে চুরি ও লুটপাটমুক্ত করতে চেয়েছিলেন, কিন্তু ষড়যন্ত্রকারীরা তা সহ্য করেনি।

গত মাসে পাকিস্তানের পার্লামেন্টে এক অনাস্থা ভোটে হেরে ক্ষমতাচ্যুত হন ক্রিকেট থেকে রাজনীতিতে প্রবেশ করা ইমরান খান। তাঁর চীন ও রাশিয়া-ঘেঁষা নীতিতে নাখোশ হয়ে যুক্তরাষ্ট্র নেপথ্যে থেকে সরকার পরিবর্তন প্রক্রিয়া ঘটিয়েছে বলে এর আগে অভিযোগ করেছেন ইমরান খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top