সকল মেনু

কাজের মেয়ে সেজে বাড়িতে ঢুকে ১৭ ভরি স্বর্ণালঙ্কার চুরি!

হটনিউজ ডেস্ক;

কাজের মেয়ে সেজে বাড়িতে ঢুকে ১৩ দিনের মাথায় ১২ লাখ ৭৫ হাজার টাকার স্বর্ণালঙ্কার চুরি করে পালানোর অভিযোগ উঠেছে তানিয়া আক্তার (২১) নামে এক তরুণীর বিরুদ্ধে।

গত ৪ মে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার যাত্রামুড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় রবিবার সকালে স্বর্ণ ব্যবসায়ী শামীম মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

শামীম মিয়া জানান, তার যাত্রামুড়া এলাকায় বধূয়া জুয়ালার্স নামে একটি স্বর্ণের দোকান রয়েছে। তানিয়া আক্তার সেই দোকানে নিয়মিত আসতেন। এ সময় তার সঙ্গে মেয়েটির কথা হলে তিনি জানতে পারেন চাকরি না থাকায় তার সংসার চালাতে কষ্টের অসহায়ত্বের কথা। এ সময় তরুণী তাকে একটি চাকরির ব্যবস্থা করে দিতে বলেন। পরে শামীম মিয়া মেয়েটিকে তাদের বাড়িতে নিয়ে তার স্ত্রীর কাজে সহযোগিতা করতে রেখে দেয়। সেই সুবাদে মেয়েটি ভালো কাজকর্মও করে এবং শামীম ও তার পরিবারের বিশ্বাসী হয়ে উঠে।
এদিকে, শামীম মিয়া ঈদের আগের দিন (গত ২ মে) রাতে নিরাপত্তার চিন্তাভাবনা করে কাস্টমারদের বিভিন্ন ধরনের ১০ ভরি স্বর্ণালঙ্কার বাড়িতে নিয়ে আসেন। তবে গত ৪ মে রাত সাড়ে ১১টার দিকে শামীম মিয়া বাহিরে থাকায় তার স্ত্রী বিলকিস আক্তারকে দইয়ের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় তানিয়া। এ সময় তানিয়া ড্রয়ারে রাখা ১০ ভরি ও স্ত্রীর ৭ ভরি মোট ১৭ ভরি স্বর্ণালঙ্কার সাথে করে নিয়ে যায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা বলেন, এ ঘটনায় চুরির মামলা হয়েছে। কাজের মেয়েকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top