সকল মেনু

প্রেমিকার বিয়ের পর তার বাড়িতে দেখা, ফিরে এসে আত্মহত্যা!

হটনিউজ ডেস্ক:

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে মারধরের শিকার হওয়ায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক স্কুলছাত্র। পাবনা সদর উপজেলায় এই ঘটনা ঘটে। আজ বুধবার সকালে উপজেলার জালালপুরে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তির নাম শাহ আলম (১৭) ।

তিনি সদরের জালালপুর এলাকার আসাদুল সরদারের ছেলে। শাহ আলম ক্যালিকো মিল এলাকার রাজাপুর কসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। স্থানীয় সূত্রে জানা যায়, শাহ আলমের জালালপুর এলাকার এক মেয়ের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। প্রায় ৬ মাস আগে ওই মেয়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। পরে বিয়ের ৪ মাসের মাথায় তার বিবাহবিচ্ছেদ হয়। গতকাল মঙ্গলবার রাতে শাহ আলম ওই মেয়ের বাড়িতে যায়। এ সময় সে বলে, আপনার মেয়ের বিয়ে হয়েছে তাতে সমস্যা নেই। আমি এখন আপনার মেয়েকে বিয়ে করতে চাই। এই কথা বলার সঙ্গে সঙ্গে মেয়ের পরিবারের লোকজন তাকে বেধড়ক মারপিট করে বাড়িতে পাঠিয়ে দেয়। এরপর বাড়িতে ফিরে নামাজ পড়ে রাত সাড়ে ১১টার দিকে রুমের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে।
এদিকে রাতে সেহরির সময় মা ডাকাডাকি করলে কোনো সাড়া না পেয়ে দরজা ভাঙেন। এ সময় তাকে ঘরের কড়িকাঠের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। পরে স্থানীয়রা উদ্ধার করে থানা পুলিশকে খবর দেয়। পরে আজ সকালে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, শাহ আলমের একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তার সঙ্গে মনোমালিন্য হওয়ায় সে আত্মহত্যা করেছে। তিনি আরও বলেন, এ ঘটনাটি খতিয়ে দেখছি। পরিবার এ বিষয়ে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top