সকল মেনু

শ্যামলীবাসের চাপায় নিহত ২, আহত ৩ ছাত্র সহ ৮ জন

images সিরাজগঞ্জ প্রতিনিধি:  বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কের বাগবাড়িতে দ্রুতগামী শ্যামলী পরিবহন কোচের নিচে চাপা পড়ে বাইসাইকেল আরোহী ২ কলেজ ছাত্র নিহত ও অপর ৩ ছাত্র সহ ৮ বাস যাত্রী জন আহত হয়েছে।

নিহতরা হলো- শহিদুল বুলবুল কারিগরি কলেজের ১ম বর্ষের ছাত্র ও বেলকুচি উপজেলা রাজাপুর গ্রামের মৃত, মোবারক আলীর ছেলে হযরত আলী (১৮) ও একই কলেজের একই বর্ষের ছাত্র ও কামারখন্দ উপজেলার ময়নাকান্দি গ্রামের শুকুর আলীর ছেলে রেজাউল করিম (১৭) আহতদের মধ্যে কলেজ ছাত্র মেহেদী হাসানের অবস্থা আশংকাজনক। এদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সোমবার বিকেলে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস বাই সাইকেল আরোহীদের চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে এতে ৫ সাইকেল আরোহী ছাত্র সহ বাসেরও অন্তত ৫ যাত্রী আহত হয় আহতদের মধ্যে ৫ ছাত্রকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হযরত আলী এবং চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় রেজাউল করিম মারা যায়। আহতদের মধ্যে মেহেদী নামের এক ছাত্রের অবস্থা আশংকা জনক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top