সকল মেনু

স্বামীর বিরুদ্ধে স্কুলশিক্ষিকার শরীরে আগুন দেওয়ার অভিযোগ

হটনিউজ ডেস্ক:

রাজশাহী মহানগরীতে এক নারী শিক্ষিকার শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সাদিকুল ইসলামের বিরুদ্ধে। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে।

এতে ওই শিক্ষিকার মুখ ও বুক পুড়ে গেছে। গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে তার স্বামী পলাতক রয়েছে বলে জানা গেছে।
নগরীর রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত সাদিকুল ইসলামের বাড়ি নগরীর বুলনপুর ঘোষপাড়া এলাকায়। তিনি ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাজ্জাদ হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই শিক্ষিকার নাম ফাতেমা খাতুন। তিনি রাজশাহী নগরীর মহিষবাথান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

দগ্ধ শিক্ষিকার ছোট বোন নূরজাহান খাতুন জানান, বুধবার দিবাগত রাত ১টার দিকে কিছু বোঝার আগেই গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যান সাদিকুল ইসলাম। খবর পেয়ে পরে ফাতেমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। আগুনে তার মুখ, বুক ও দুই হাত পুড়ে গেছে।

নূরজাহান আরও জানান, বিয়ের পর থেকেই গত ২০ বছর ধরে বোনকে নির্যাতন করে আসছেন সাদিকুল। পারিবারিক ও সামাজিক চাপের কারণে বিষয়টি এতদিন ধরে ধামাচাপ দেওয়া হচ্ছিল। আবার দুই সন্তান থাকায় নির্যাতন সয়েই এতদিন সংসার করে আসছিলেন তার বোন ফাতেমা। এরই মধ্যে ফাতেমাকে হত্যার উদ্দেশ্যে গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয় সাদিকুল।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করবেন বলে জানান নূরজাহান। অন্যদিকে, দগ্ধ শিক্ষিকার স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি মাজহারুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top