সকল মেনু

রিকশায় ধাক্কা দিয়ে বেপরোয়া গাড়ি ফেলে পালালেন তরুণী

হটনিউজ ডেস্ক:

বেপরোয়াভাবে গাড়ি রিকশায় ধাক্কা দিয়ে বেপরোয়া গাড়ি ফেলে পালালেন তরুণীচালিয়ে রাজধানীর গুলশানে রিকশা ও অপর একটি প্রাইভেটকারে ধাক্কা দিয়েছেন এক তরুণী। এতে রিকশাচালকসহ আহত হয়েছেন দুজন। তবে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই ওই তরুণী তার গাড়ি ফেলে পালিয়ে যান।

রিকশাচালককে গুলশানের শাহাবুদ্দিন মেডিকেলে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার রাত ৮টার দিকে গুলশান-২ এর বিএফসির মোড়ের পাশে একটি গাড়ি আচমকা রিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে রিকশাচালক ও এর আরোহী নারী সন্তানসহ পড়ে যান। সেখান থেকে বের হওয়ার সময় আরেকটি প্রাইভেটকারেও ধাক্কা দেয় ওই গাড়ি। তখন আশপাশের লোকজন এসে গাড়িটি থামান। কিন্তু ভেতর থেকে একজন তরুণী বের হয়ে, পালিয়ে যান। ধাক্কা দেওয়া গাড়িতে থাকা তরুণী ‘মদ্যপ’ অবস্থায় ছিলেন।
গুলশান জোনের সহকারী কমিশনার (এসি) নিউটন গণমাধ্যমকে জানান, অভিযুক্ত তরুণী দুর্ঘটনার পর গাড়ি ফেলে পালিয়েছেন। তবে তার গাড়ি ও কাগজপত্র জব্দ করা হয়েছে। এ নিয়ে কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান গণমাধ্যমকে বলেন, ‌‘গাড়িচালক ওই নারী মদ্যপ অবস্থায় ছিলেন কি না, তা এখনো নিশ্চিত হতে পারিনি। তবে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে বিষয়টি পরবর্তীতে বলা যাবে। ওই তরুণীর গাড়ি আমাদের থানায় আছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top