সকল মেনু

অটোরিক্সার মহিলা যাত্রী নিহত,আহত ১

image_2149.jpg_6738_0.image_2149 বগুড়া অফিস : বগুড়া ট্রেনের সাথে সিএনজি অটোরিক্সার ধাক্কায় কোহিনূর বেগম (৪০) এক মহিলা মারা গেছে। আহত হয়েছে আরেক সিএনজি অটোরিক্সা যাত্রী। নিহত কোহিনূর বেগম শহরের নামাজগড় এলাকার আব্দুল হান্নানের স্ত্রী ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজি অটোরিক্সা চেলোপাড়া হরিবাসার সড়ক দিয়ে গাবতলী সড়কে যাওয়ার পথে রেল ক্রাসিং পাড় হওয়ার সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিক্সা ট্রেনের চাকার সাথে আটকা পড়ে। ওই রেল ক্রাসিং এ মহিলার মাথা পড়ে থাকলে প্রায় এক কিলোমিটার দুরে তার দেহ পড়ে থাকে। এসময় সিএনজি অটোরিক্সাটিও কয়েক কিলোমিটার দুরে পড়ে থাকতে দেখা যায়। দুঘটনার পর গাড়ির চালক পলাতক রয়েছে। তবে, আহত ব্যক্তিকে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তির নাম এনামুল এবং তার বাড়ি সোনাতলা উপজেলার ভেলুর পাড়া এলাকায়।

বগুড়া জিআরপি পুলিশের এ এসআই আশরাফ হোসেন জানান, সান্তাহার থেকে ছেড়ে আসা দোলনাচাঁপা ট্রেনটি ২ টা ৪৫ মিনিটে বগুড়া রেল স্টেশন ছেড়ে বোনারপাড়ার দিকে রওনা হয়। পথে শহরের চেলোপাড়া রেল ক্রাসিং এ সিএনজি অটোরিক্সার সাথে ধাক্কা লাগে ঘটনাস্থলে অজ্ঞাতনামা এক মহিলা মারা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top