সকল মেনু

বাংলাদেশের উজ্জ্বল ভবিষ্যতের জন্য’ ‘আওয়ামী লীগ ‘

joy20130910035715 (1)নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ১০ সেপ্টেম্বর:  বাংলাদেশ আওয়ামী লীগ- বাংলাদেশের উজ্জ্বল ভবিষ্যতের জন্য বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র শেখ সজীব ওয়াজেদ জয়।

নিজের ফেসবুক ফ্যানপেজে মঙ্গলবার সকাল ৯টা ২২ মিনিটে বিশ্ব প্রতিযোগিতামূলক সূচকে বাংলাদেশের এগিয়ে যাওয়া নিয়ে এক স্ট্যাটাসে এই মন্তব্য করেন।

জয় তার স্ট্যাটাসে বলেন, ‘বাংলাদেশ উন্নয়নের আরেকটি ধাপ অর্জন করল আজ। বিশ্ব প্রতিযোগিতামূলক সূচকে (গ্লোবাল কমপেটেটিভ ইনডেক্স) বাংলাদেশ আটটি ধাপ এগিয়ে গেলো আজ। বিশ্ব অর্থনৈতিক ফোরামের করা এই সুচকে আমাদের অর্থনীতি অন্যান্য দেশগুলোর অর্থনীতির তুলনায় কতখানি প্রতিযোগিতামূলক তা পরিমাপ করা হয়।

সম্প্রতি আমাদের মাথাপিছু গড় আয়ও ১,০০০ মার্কিন ডলার ছাড়িয়ে যায়।’

জয় আরও বলেন, ‘বাংলাদেশের জন্য এই অর্জন একটি বড় ধরনের মাইলফলক। আর এই সাফল্য অর্জন সম্ভব হয়েছে আওয়ামীলীগ সরকারের যথাযথ নীতির কারণে । বাংলাদেশে এর আগে কখনোই এতো দ্রুত গতিতে উন্নয়ন হয়নি।

আমাদের নীতির যদি ধারাবাহিকতা রাখা হয় তবে নিশ্চিতভাবেই আমরা মধ্যম-আয়ের দেশ হিসাবে ২০২১ সালে কিংবা তারও আগে আত্মপ্রকাশ করবো। আর শুধু মাত্র আওয়ামীলীগকে ভোট দিলেই এই ধারা অব্যাহত রাখা সম্ভব।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top