সকল মেনু

পরীমনির জামিন শুনানি এগোলো

হটনিউজ ডেস্ক:

হাইকোর্টের রুলের পর অবশেষে মাদকসহ গ্রেফতার ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির জামিন শুনানি এগিয়েছে। আগামী মঙ্গলবার তার জামিন শুনানি হবে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে। তথ্যটি জানা গেছে সংশ্লিষ্ট আদালত সূত্রে।

এর আগে পরীমনির জামিন আবেদনের শুনানি ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন ঢাকা মহানগর দায়রা জজ আদালত। পরীমনি এই আদেশ চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে নিম্ন আদালতের ওই আদেশ কেন বাতিল করা হবে না- তা জানতে চেয়ে উচ্চ আদালত রুল জারি করেন গত বৃহস্পতিবার। একইসঙ্গে পরীমনির জামিন আবেদনের শুনানি দুই দিনের মধ্যে করার নির্দেশ কেন দেওয়া হবে না- রুলে তাও জানতে চাওয়া হয়।

১ সেপ্টেম্বরের মধ্যে রুলের জবাব দেওয়ার নির্দেশ দিয়ে সেদিন শুনানির দিন ধার্য করেন হাইকোর্ট। বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কেএম জাহিদ সারওয়ারের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ এই রুল দেন।

সর্বশেষ গত ২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালতে পরীমনির জামিন আবেদন করেন আইনজীবী মজিবুর রহমান। সেই আবেদনের শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন আদালত। এরপর হাইকোর্টের দারস্থ হন পরীমনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top