সকল মেনু

আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবসে নোয়াখালীতে আলোচনা সভা

Noakhali News(2)pic 08.09.2013.doc কামাল হোসেন মাসুদ,নোয়াখালী প্রতিনিধি:  নোয়াখালীতে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উপলক্ষে ‘সবাই হবো স্বাক্ষর আর দক্ষ, একুশ শতকে এই আমাদের লক্ষ্য’ এ শ্লোগান সামনে রেখে নোয়াখালী পৌর অডিটরিয়ামে রোববার আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. সিরাজুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল কাদের, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মমিন বিএসসি, উপ-আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো বিদ্যুৎ রায় বর্মন, পিটিআই’র সুপার সিদ্দিকুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আনোয়ার হোসেন সিদ্দিক, প্রমুখ। এতে অংশ গ্রহন করে ভিবিন্ন স্কুলের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ

আলোচনায় বক্তারা বলেন ২০১৪ সালেই আমরা নিরক্ষরতামুক্ত বাংলাদেশ চাই, এবিষয়ে শিক্ষক অভিবাবকসহ সকলকেই এগিয়ে আসাতে হবে, তাহলেই নতুন প্রজন্ম পাবে আগামীতে সুন্দর সমৃদ্ধ সোনার বাংলা।

এর আগে শনিবার আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উপলক্ষে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা মেলার আয়োজন করে বেসরকারি উন্নয়ন সংস্থ্যা পার্টিসিপেটরি রিসার্চ অ্যাকশান নেটওয়ার্ক (প্রান) ও সুশাসনের জন্য প্রচারাভিযান (সুপ্র) সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা বিএনপির সিনিয়র-সহসভাপতি ও পঞ্চক্রোশী ইউপি চেয়ারম্যানের বাড়িতে শক্তিশালি ককটেল বিস্ফোরন

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top