সকল মেনু

ফরিদপুরে পুলিশের অভিযানে ১৮ জন আটক, দেশীয় অস্ত্র ঢাল-সড়কি উদ্ধার

হটনিউজ ডেস্ক :


গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলা পুলিশ কর্তৃক বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৮ জনকে আটক করেছে। এরমধ্যে মাদক মামলায় ১ জন, ওয়ারেন্টের ১০ জন আসামী ও ৭ জন নিয়মিত মামলার আসামিকে গ্রেফতার করা হয়েছে। এসময় ৪ বোতল ফেনসিডিল, ৬০ টি (টেটা, সড়কি, কোচ, কাতরা), ১১ টি বেতের ঢাল, ১টি রামদা ও ১ টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তিতে ফরিদপুর জেলা পুলিশ এ তথ্য জানান।

পুলিশ জানায়, কোতয়ালী থানা পুলিশ কর্তৃক রবিবার রাত পৌনে ৮টার দিকে কোতয়ালী থানাধীন খাবাসপুর তালতলা মোড় থেকে ৪ বোতল ফেন্সিডিলসহ লিটা বেগম (৩৫), স্বামী-সজিব মোল্লা, সাং-পূর্ব খাবাসপুর, থানা-কোতয়ালী, ফরিদপুর কে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া দুইজন নিয়মিত মামলার আসামী ও ৫ জন ওয়ারেন্টের আসামীকে গ্রেফতার করা হয়। একই রাতে ৭ জন আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হযয়েছে। মামলাটি তদন্তাধীন আছে।

ভাংগা থানা পুলিশ কর্তৃক ভাঙ্গা থানার লক্ষ্মীপুর, ফাজিলপুর, পুকুরিয়া, ব্রাহ্মণকান্দা, মাধবপুর, মিরাকান্দা, ধর্মদী প্রভৃতি এলাকায় অভিযান পরিচালনা করে টেটা, সড়কি, কোচ, কাতরা সর্বমোট ৬০টি, বেতের ঢাল ১১ টি, ১ টি রামদা, ১ টি চাইনিজ কুড়াল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এছাড়া পৃথক অভিযানে ভাঙ্গা জিআর ৩৩৪/১৮ এর ওয়ারেন্টভুক্ত আসামি ভানু আক্তার, স্বামী সিরাজ শেখ, সাং পূর্ব বাঁকপুরা, থানা: ভাঙ্গা, জামাল ফকির, পিতা বক্কার ফকির, সাং মহেশ্বরদী, থানাঃ ভাঙ্গা , জেলাঃ ফরিদপুরদের আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

সদরপুর থানা পুলিশ কর্তৃক সদরপুর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে
২ বছরের জিআর সাজা গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী মোঃ আলামিন শেখ (৪০), পিতা- মৃত হালেম শেখ, সাং- শমসের মাতুব্বর ডাঙ্গী এবং ১ বছর ৬ মাসের জিআর সাজা গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী মোঃ জাহাঙ্গীর মোল্যা (৩৫), পিতা- মোঃ খলিল মোল্যা, সাং- লখারকান্দি (রামচন্দ্রপুর), উভয় থানা-সদরপুর,উভয় জেলা-ফরিদপুরদের গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বোয়ালমারী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনাকালে বোয়ালমারী থানায় জুয়া মামলার এজাহার নামীয় পাঁচ জন আসামি গ্রেফতার করা হয়েছে। এছাড়া একই অভিযান পরিচালনা কালে সাজাপ্রাপ্ত আসামি ইয়াসিন সেখ, পিতা: হোসেন শেখ, সাং চরদোতরকাঠি, থানা- বোয়ালমারী, জেলা- ফরিদপুর কে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ তরিকুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ১৮ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে মাদক মামলায় ১ জন, ওয়ারেন্টের ১০ জন আসামী ও ৭ জন নিয়মিত মামলার আসামিকে গ্রেফতার করা হয়। এছাড়াও পুলিশের অভিযানে ৪ বোতল ফেনসিডিল, ৬০ টি (টেটা, সড়কি, কোচ, কাতরা), ১১ টি বেতের ঢাল, ১টি রামদা ও ১ টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, ফ‌রিদপুর ট্রা‌ফিক বিভাগ কর্তৃক রুজুকৃত মামলার সংখ‌্যা – ৭‌ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ৪০ টি, আদায় কৃত জর‌মিানার প‌রিমান- ৯৭ হাজার টাকা ও দুইটি মোটর সাইকেল আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top