সকল মেনু

বগুড়ার শেরপুরে দিনে-দুপুরে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ

হটনিউজ ডেস্ক:

বগুড়ার শেরপুর উপজেলায় দিনে-দুপুরে ঘরে ঢুকে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আজ শুক্রবার (৬ আগস্ট) সকালে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন, যার নম্বর-০৫।

পরে মামলায় অভিযুক্ত মজনু প্রামাণিক (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার মির্জাপুর ইউনিয়নের রাজাপুর পশ্চিমপাড়া গ্রামের রাশেদ প্রামাণিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (৫ আগস্ট) উপজেলার একই ইউনিয়নের মির্জাপুর পশ্চিমপাড়া গ্রামের মাসুদ রানার স্ত্রী ঘরের মধ্যে শুয়ে ছিলেন। তখন সময় বেলা ১২টার মতো বাজে। এসময় পাশের গ্রামের মজনু প্রামাণিক ওই গৃহবধূর ঘরে ঢুকে পড়েন। ঘরের মধ্যে একা পেয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়। একপর্যায়ে ওই গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্ত মজনু প্রামাণিক কৌশলে দ্রুত পালিয়ে যান বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, উক্ত ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। সেইসঙ্গে পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। এছাড়া ধর্ষণের শিকার ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। একইসঙ্গে গ্রেপ্তারকৃত ব্যক্তিকেও বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top