সকল মেনু

স্ত্রীকে নির্মমভাবে হত্যা করলো স্বামী!

হটনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জের রায়গঞ্জে সাহিদা বেগম নামে (২০) এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। রোববার (১১ জুলাই) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহত সাহিদার চাচা রজব আলী জানান, এক বছর দুই মাস আগে রায়গঞ্জ উপজেলার ভাতারিয়া গ্রামের আকবর আলীর ছেলে মোতালেবের সঙ্গে বিয়ে হয় সাহিদার। বিভিন্ন সময় অকারণে সাহিদাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো মোতালেব। এর আগে সিগারেটের আগুন দিয়ে পোড়ানোরও চিহ্ন আছে সাহিদার হাতের বিভিন্ন জায়গায়। প্রায় মাস খানেক আগে এসব বিষয় নিয়ে উভয় পক্ষ একটি সালিশি বৈঠক করে মীমাংসা করে। সব শেষ শনিবার রাতে কোনো এক সময় সাহিদাকে হত্যা করে তার স্বামী মোতালেব। এ ঘটনায় থানায় মামলা করা হবে।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top