সকল মেনু

সুনামগঞ্জে নদীতে নিখোঁজ ২ ভাইয়ের মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

সুনামগঞ্জে বিশ্বম্ভরপুরে যাদুকাটা নদীতে পড়ে নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) সকালে তাহিরপুরের সদর ইউনিয়নের চিসকা গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত মেরাজুল ইসলাম (১০) ও খাইরুল ইসলাম (৬) বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর গ্রামের সবজি বিক্রিতা মুস্তফা মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।

পুলিশ জানায়, মঙ্গলবার (২৯ জুন) মিয়ারচর গ্রামের বাজারে প্রতিদিনের মত সবজি বিক্রি করছিলেন মুস্তফা মিয়া। বিকাল ৫টার দিকে তার ছোট ছেলে খাইরুল বাজার সংলগ্ন যাদুকাটা নদীর পশ্চিম দিকের ঘাটে বাঁধা নৌকায় উঠেছে বলে জানায় বড় ছেলে মেরাজুল। তখন খাইরুলকে সেখান থেকে নিয়ে আসতে বলেন মুস্তফা। তার কথা অনুযায়ী, ছোট ভাইকে আনতে গিয়ে আর ফিরে আসেনি মেরাজুল।

পরে তাদের আসতে দেরি হলে মুস্তফা দোকান বন্ধ করে নদীতে গিয়ে তার দুই ছেলেকে খুঁজতে শুরু করেন। কিন্তু তাদের আর খুঁজে পাওয়া যায়নি।

এ ঘটনা বুধবার (৩০ জুন) পুলিশকে জানালে তারা ঘটনাস্থল পরির্দশন করে ও বিশ্বম্ভরপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নিখোঁজ শিশুদের উদ্ধারকাজ শুরু করে।

এরপর বৃহস্পতিবার সকালে দুই ভাইয়ের মরদেহ দুই স্থানে ভেসে উঠতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

গ্রামের স্থানীয় বাসিন্দা সায়ন রাজ বলেন, ‘সবজি বিক্রি করে দুই ছেলেকে মানুষ করবেন বলে মুস্তফা মিয়া দিন-রাত কষ্ট করতেন। কিন্তু সেই আশা তার পূরণ হলো না। দুই ছেলেকেই একসঙ্গে হারিয়েছেন। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top