সকল মেনু

শাহরুখ-দিপীকা ‘হ্যাপি নিউ ইয়ার’ এর শুটিংয়ে

shahrukh-khan-deepika-padukone হটনিউজ বিনোদন ডেস্ক : সুপারস্টার শাহরুখ খান ও তার ‘চেন্নাই এক্সপ্রেস’ এর সহশিল্পী দিপীকা পাড়�কোন ফারাহ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির কাজ শুরু করেছেন। ছবির শুটিংয়ের কাজে এরিমধ্যে তারা দুবাই গিয়ে পৌঁছেছেন। ১ সেপ্টেম্বর থেকেই ছবির শুটিং শুরু হয়েছে। দুবাইতে এর আগে থেকেই ‘হ্যাপি নিউ ইয়ার’এর জন্য শুটিং করছেন অভিষেক বচ্চন, বোমান ইরানিসহ অন্যান্যেরা। ‘চেন্নাই এক্সপ্রেস’র জন্য একমাসের বিরামহীন প্রচারণা শেষে আবারও নতুন ছবির কাজ শুরু করলেন শাহরুখ। এর আগেও ছবির শুটিংয়ের তারিখ ঠিক করা হয়েছিল।

কিন্তু শাহরুখের কাঁধের ইনজুরির কারণে তা পিছিয়ে দেয়া হয়। তবে এখন সুস্থ বোঁধ হওয়ার কাজে ফিরলেন তিনি। আর এরিমধ্যে দিপীকাও ইউরোপে পারিবারিক ছুটি কাটিয়ে দুবাই ফিরেছেন। দিওয়ালিতে মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিটি। দিপীকা ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে একজন বার ড্যান্সারের চরিত্রে অভিনয় করছেন। বন্ধুদের এক নাচ প্রতিযোগিতায় পুরস্কার জিততে সাহায্য করবেন তিনি। দুবাইয়ে শুটিংয়ের কাজ শেষ করে খুব শিগগিরই ‘রামলীলা’ ছবি প্রচারণায় অংশ নিবেন দিপীকা। সঞ্জয় লীলা বানশালির পরিচালনায় এই ছবিতে তার সহশিল্পী রনবীর সিং। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top