সকল মেনু

তৌফিক ফকির স্মৃতি ৮ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের বোয়ালমারীতে তৌফিক ফকির স্মৃতি ৮ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলা শেষে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার আপের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

জানা যায়, উপজেলার রূপাপাত ইউনিয়নের কালীনগর গ্রামের কালীবাড়ি মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ডহরনগর ক্রিকেট একাদশ ৯ উইকেটে কাগদী ক্রিকেট একাদশকে পরাজিত করে। কাগদী ক্রিকেট একাদশ প্রথমে ব্যাট করে ৭৯ রান করে। জবাবে ডহরনগর ক্রিকেট একাদশ ১উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। খেলায় ম্যান অফ দ্য ফাইনাল হয়েছেন আরিফ আর ম্যান অফ দ্য টুর্নামেন্ট হয়েছেন শাকিল। এর আগে ১৬ ডিসেম্বর আট দলীয় টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি ক্ষুদ্র ঋণদান সংস্থা (এনজিও) পল্লী প্রগতি সহায়ক সমিতির এক্সিকিউটিভ ডিরেক্টর আলহাজ্ব অলিয়ার রহমান খান। সাইফুর রহমান ফকিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাহান ফকির, রূপাপাত বামন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান শেখ।
পরে চ্যাম্পিয়ন ডহরনগর ক্রিকেট একাদশকে ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং রানার আপ কাগদী ক্রিকেট একাদশকে ২১ ইঞ্চি সিআরটি টিভি প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top