সকল মেনু

আমিরাতে ঢুকতে দেওয়া হলো না আফ্রিদিকে

হটনিউজ ডেস্ক:

চলতি টি-টেন লিগে খেলতে মরুরাজ্য সংযুক্ত আরব আমিরাতে গিয়েছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি।

কিন্তু মাঠে তো দূরের কথা বিমানবন্দর থেকেই তাকে দেশে ফিরিয়ে দেওয়া হয়েছে। আমিরাতে তাকে প্রবেশ করতে দেয়নি বিমানবন্দর কর্তৃপক্ষ।

অবশ্য এর জন্য আফ্রিদি নিজেই দায়ী। আমিরাতে থাকার মেয়াদ শেষ হয়ে গিয়েছিল বুমবুম আফ্রিদির। বিষয়টি খেয়ালই করেননি তিনি। এমন ভিসা নিয়েই আবুধাবির উদ্দেশে দেশ ছেড়ে উড়াল দেন।

কিন্তু আমিরাতের বিমানবন্দরে পৌঁছানোর পর ভিসার মেয়াদ শেষ হওয়ার বিষয়টি সেখানকার কর্মকর্তাদের নজরে আসে।

সঙ্গে সঙ্গে তাকে সেখান থেকেই দেশে ফেরত পাঠায় তার। পাকিস্তানে ফিরে ভিসা নবায়ন করে ফের আমিরাতের বিমানে উঠতে হবে আফ্রিদিকে।

এদিকে লিগের চতুর্থ ম্যাচে শুক্রবার আফ্রিদিকে ছাড়াই পুনে ডেভিলসকে ৯ উইকেটে হেরেছে কালান্দার্স।

শেখ জায়েদ স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ১০৭ রান করে পুনে। ২৮ বলে সর্বোচ্চ ৫৪ রানের ঝড়ো ইনিংস খেলেন ওপেনার টম কোহলার-ক্যাডমোর। জবাবে জবাবে ১ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় কালান্দার্স। দলীয় সর্বোচ্চ ৪৫ রান আসে ওপেনার টম ব্যান্টনের ব্যাট থেকে।

প্রসঙ্গত, পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি জাতীয় দল ছেড়েছেন সেই কবে। তবে ক্রিকেট ছাড়েননি। বয়সকে কেবল সংখ্যা বানিয়ে সারাবিশ্বে ফ্র্যাঞ্চিজিভিত্তিক লিগগুলোতে নিয়মিত খেলে যাচ্ছেন তিনি। মাঝেমধ্যে নজরকারা পারফরম্যান্স করছেন। যে কারণে সংক্ষিপ্ত ফরম্যাটের খেলায় ফ্র্যাঞ্চিজিগুলো রীতিমত সেরা পছন্দ এই সাবেক পাক অধিনায়ক।

আবু ধাবিতে চলমান টি-টেন লিগে তাকে দলে ভিড়িয়েছে কালান্দার্স।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top