সকল মেনু

নওগাঁয় প্রতারকচক্রের ৩ নারী সদস্যসহ গ্রেপ্তার ৫

হটনিউজ ডেস্ক:

প্রতারকচক্রের ৩ নারী সদস্যসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে নওগাঁর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সোমবার রাত ৩টার দিকে জয়পুরহাট জেলার বাস স্ট্যান্ডের পাশের একটি ভবন থেকে এই প্রতারকদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন জয়পুরহাট জেলার ক্ষেতলাল বটতলী গ্রামের কামরুজ্জামানের স্ত্রী রূপালী খাতুন কনাসহ তার সহযোগী ৪ জনকে আটক করা হয়েছে।

পিবিআই সূত্রে জানা যায়, রূপালী খাতুন কনা মোবাইল ফোনের মাধ্যমে নওগাঁ জেলার সাপাহার উপজেলার এক ব্যবসায়ী আবুল কালাম আজাদের সাথে পরিচয় হয়। পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের মাধ্যমেই বিভিন্ন কৌশলে আবুল কালাম আজাদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়। সর্বশেষ ৩০ অক্টোবর আবুল কালাম আজাদকে সুকৌশলে জয়পুরহাট শহরে ডেকে নিয়ে আটকে রেখে বিকাশের মাধ্যমে ১ লাখ ১০ হাজার টাকা আদায় করে এবং আরও ১০ লাখ টাকা আদায়ের জন্য চাপ প্রয়োগ করতে থাকে।

কোনো উপায় না পেয়ে আবুল কালাম আজাদের পরিবারের সদস্যরা পিবিআই নওগাঁয় অভিযোগ করলে পিবিআই জয়পুরহাট জেলায় অভিযান চালিয়ে প্রতারকদের গ্রেপ্তার করে। এ ব্যাপারে নওগাঁ জেলার সাপাহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top