সকল মেনু

ফুটবলে জাহান আরা উচ্চ বিদ্যালয় ফাইনালে

snigdho88_1275443827_1-soccer-ball-over-skyদিলীপ গৌর,সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা অফিস আয়োজিত গ্রীস্মকালীল আন্ত:স্কুল ক্রীড়া প্রতিযোগীতার ফুটবলে জাহার আরা উচ্চ বিদ্যালয় ফাইনালে উত্তীর্ন হয়েছে।

রবিবার সকালে শহীদ শামছুদ্দীন ষ্টেডিয়ামে সেমিফাইনাল খেলায় জাহান আরা উচ্চ বিদ্যালয় ট্রাইবিগারে গত বারের চ্যাম্পিয়ান ট্রিম উল্লাপাড়া আকবর আলী স্কুলকে ৩-০ গোলে পরাজিত করে। ৬০ মিনিটের খেলার প্রথম অর্ধে আকবর আলী স্কুল ১ গোলে এগিয়ে থাকলেও খেলার ২য় অর্ধে জাহান আরা স্কুলের রবিন কর্নার কিকে হেড করে গোর শোধ করলে। খেলা অমিমাংশিত ভাবে শেষ হয় । পরে ট্রাইবিকারের জাহান আরা স্কুলের গোল রক্ষক অমিত হোসেন পর পর ৩টি বল ঠেকিয়ে দিলে জাহান আরা স্কুল ৩-০ গোলে জয়ী হয়। আগামী ২৭ আগষ্ট বি এল উচ্চ বিদ্যালয়ের সাথে ফাইনালে মুখো মুখো হবে জাহান আরা উচ্চ বিদ্যালয়। জাহান আরা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জহুরুল ইসলাম জানিয়েছেন আমরা অপরাজিত ভাবে ফাইনালে উঠেছি তাই এ বছর আমরাই চ্যাম্পিয়ান হবো। শিক্ষক সঞ্জয় গৌর জয়ের ব্যাপারে পুরো আশাবাদ ব্যাক্ত করে জানিয়েছেন এবার বিদ্যালয়ের একটি ভালো ফুটবল টিম গঠন করা হয়েছে,ছেলেরা যে ভাবে খেলছে তাতে ফাইনালে জয় হবেই হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top