সকল মেনু

‘আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র জনগনের কাছে তুলে ধরতে হবে’

নিজস্ব প্রতিবেদক

সরকারের উন্নয়নের চিত্র জনগনের কাছে তুলে ধরতে হবে, এটাই জনগনের পাশে দাঁড়ানোর উপযোক্ত সময়, মানুষের মধ্যে নৌকা মার্কার যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা ধরে রাখতে হবে, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আলহাজ্ব হাবিব হাসান।

গতকাল উত্তরা নয় নং সেক্টরে আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি দীর্ঘ দিন ঢাকা-১৮ আসনের মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকব। এ সময় তিনি সকলের কাছে দোয়া চান এবং জননেত্রীকে যেন মহান আল্লাহ ভালো রাখেন এ কামনা করেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১নংওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ নেতা মফিজ উদ্দিন, নাজিমুদ্দিন, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদ সিদ্দিকি কাক্কা, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিউল হক মতি, ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীম, ৯ নং কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রউফ, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বাদল সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সভাপতির বক্তব্যে আফসার উদ্দিন খান বলেন, আমরা প্রয়াত এমপি এ্যডভোকেট সাহার আপার যোগ্য উত্তরসূরী পেয়েছি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ত্যাগি ও রাজপথের লড়াকু সৈনিককে মনোনয়ন দিয়েছেন। এজন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনকে অভিনন্দন জানাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top