সকল মেনু

নোয়াখালীতে নারীর খণ্ডিত লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের জাহাজমারা গ্রামে নূরজাহান বেগম (৫৭) নামের এক নারীর খণ্ডিত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে গ্রামের রাস্তার পাশের ধানক্ষেতে তাঁর লাশ পাওয়া যায়।

নিহত নূরজাহান বেগম জাহাজমারা গ্রামের মৃত আবদুল বারেকের স্ত্রী।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন চৌধুরী জানান, গৃহবধূর মরদেহের দুই টুকরো উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া টুকরোর মধ্যে রয়েছে মাথা আর কোমরের অংশ।

স্থানীয়রা বলছে, ওই গৃহবধূকে কেটে চার টুকরো করে হত্যা করা হয়েছে। তবে শরীরের টুকরো অংশের মধ্যে বুক আর পায়ের অংশ এখনো পাওয়া যায়নি।

নিহতের ছেলে হুমায়ন কবির জানান, বুধবার ভোর থেকে তাঁর মা নিখোঁজ ছিলেন। পরে স্থানীয় এক নারী বিকেলের দিকে ধান ক্ষেতের আইলে শামুক খুঁজতে এসে মরদেহের একটি টুকরো দেখতে পান। এরপর বিষয়টি জানাজানি হয়।

ওসি সাহেদ উদ্দিন চৌধুরী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। পুলিশ এ ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top