সকল মেনু

স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন

হটনিউজ ডেস্ক:

কুমিল্লার মুরাদনগরে স্বামী আবু তাহের হত্যা মামলার আসামি স্ত্রী জোলেখা বেগমকে (৪৭) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এ ছাড়া আসামিকে ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো দুই বছরের জেল দেওয়া হয়েছে। ঘুমন্ত স্বামীর গলায় দা দিয়ে কুপিয়ে এই হত্যাকাণ্ডের দীর্ঘ ১১ বছর পর রায় ঘোষণা করা হয়।

আজ মঙ্গলবার কুমিল্লার দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আব্দুল্লাহ আল-মামুন এই রায় ঘোষণা করেন। সাজার বিষয়টি নিশ্চিত করেন মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ।

জানা যায়, পারিবারিক কলহের জের ধরে ২০০৯ সালের ৪ মার্চ রাতে কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামগড় ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের আবু তাহেরকে ঘুমন্ত অবস্থায় গলায় দা দিয়ে কুপিয়ে হত্যা করে স্ত্রী জোলেখা বেগম। পরবর্তীতে স্বামীর মরদেহ ঘরে রেখে অন্য পার্শ্ববর্তী বাড়ির পাশে ঝোপের ভিতর লুকিয়ে থাকে জোলেখা। হত্যাকাণ্ডের পরদিন পুলিশ আবু তাহেরের মরহেদ উদ্ধার করে এবং স্ত্রী জোলেখাকে ঝোপের ভিতর থেকে আটক করে। পরবর্তীতে তাহেরের ভাই ওয়াহেদ আলী বাদি হয়ে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top