সকল মেনু

বিমানের দরজা খুলে ডানায় হাঁটাহাঁটি নারীর !

হটনিউজ ডেস্ক:

বিমানের ভেতরে অসহ্য গরম। আর তাই বিমানের আপৎকালীন দরজা খুলে ডানায় উঠে পড়লেন তিনি। আচমকা এ ঘটনায় হতবাক হয়ে যান সবাই।

কী করবেন, তা বুঝে উঠতে পারছিলেন না কর্মীরা। অবশেষে ওই মহিলাকে নামিয়ে আনা হয় ডানার উপর থেকে। এ ঘটনার জন্য তাকে কালো তালিকাভুক্ত করা হয়েছে বলে খবর। অর্থাৎ আগামী দিনে আর বিমানে উঠতে পারবেননা তিনি। দ্য আইরিশ সান।

ঘটনাটি ঘটেছে ইউক্রেনের কিয়েভে। স্থানীয় সময় বুধবার তুরস্ক থেকে ইউক্রেন এয়ারলাইন্সের বিমান বোয়িং ৭৩৭৮৬-এন কিয়েভ আন্তর্জাতিক বিমানবন্দরের মাটি ছোঁয়ার পরেই এই ঘটনা ঘটে।

ইউক্রেন এয়ারলাইন্সের তরফে জানানো হয়েছে, বিমান অবতরণের পরেই ওই মহিলা অভিযোগ করেন তার গরম লাগছে।

একথা বলে বিমানের আপৎকালীন দরজা খুলে ডানায় উঠে সেখানে হাঁটাহাঁটি করতে শুরু করেন তিনি। তার দাবি, কিছুটা হাওয়া খাওয়ার জন্য সেখানে উঠে পড়েছিলেন তিনি।

দুই সন্তান রয়েছে ওই মহিলার। তারাও মায়ের এই কাজে অবাক হয়ে যায়। ওই বিমানেরই আর এক যাত্রী জানিয়েছেন, ‘বিমান অবতরণের পরে সবাই প্রায় নেমে পড়েছিলেন।

সেই সময় ওই মহিলা বিমানের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে আপৎকালীন দরজা পর্যন্ত হেঁটে গিয়ে তারপর তা খুলে বাইরে বেরিয়ে যান। ওই মহিলার দুই সন্তান আমার পাশেই দাঁড়িয়েছিল। তারাও অবাক হয়ে বলতে থাকে, উনি আমাদের মা।’

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। সেখানে দেখা যাচ্ছে বিমানের ডানায় হেঁটে বেড়াচ্ছেন ওই মহিলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top