সকল মেনু

রিজেন্ট হাসপাতালের এমডি ১০ দিনের রিমান্ডে

টনিউজ ডেস্ক:

করোনার নমুনা পরীক্ষা না করে মেট্রো রেলের ৭৬ শ্রমিককে ‘নেগেটিভ’ প্রতিবেদন দেয়ার মামলায় রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মিজানুর রহমানকে ১০ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

শনিবার দুপুরে ঢাকা মহানগর হাকিম মো. মইনুল ইসলাম এই রিমান্ড আদেশ দেন।

এর আগে আসামি মিজানকে আদালতে হাজির করে তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার এসআই ইয়াদুর রহমান। শুনানি শেষে বিচারক এই রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

গণমাধ্যমকে এ তথ্য জানান রাষ্ট্রপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান হীরণ।

গত ২০ জুলাই উত্তরা পশ্চিম থানায় মেট্রো রেলের একটি সাব-কন্ট্রাক্টর প্রতিষ্ঠানের পক্ষে রেজাউল করীম নামের এক ব্যক্তি বাদী হয়ে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ও এমডি মিজানুর রহমানসহ কয়েকজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। ইতিমধ্যেই সাহেদ গ্রেফতার রয়েছেন।

মামলার অভিযোগে বলা হয়, রিজেন্ট হাসপাতাল মেট্রো রেলের ৭৬ জন কর্মীর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে। এজন্য মাথাপিছু সাড়ে ৩ হাজার টাকাও নেয় হাসপাতালটি। কিন্তু পরীক্ষা না করেই করোনা ‘নেগেটিভ’ রিপোর্ট দেয়া হয়। এর ফলে কর্মীদের মধ্যে করোনা সংক্রমণ বেড়ে গেছে।

এই মামলায় গেল শুক্রবার রাতে গোপালগঞ্জের একটি বাসা থেকে গ্রেফতার করা হয় মিজানুরকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top