সকল মেনু

রাজশাহীতে আরও ৭৮ করোনা রোগী শনাক্ত

রাজশাহীতে চিকিৎসক, পুলিশ ও র‌্যাব সদস্যসহ আরও ৭৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৪৪৬ জন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বুধবার রাতে জানান, ৫ জন চিকিৎসক, ৩ জন পুলিশ ও ১ জন র‌্যাব সদস্যসহ মহানগরীর ৬০ জন এবং জেলায় পবা উপজেলার ১১ জন, গোদাগাড়ী উপজেলার ৩ জন ও মোহনপুর উপজেলার ৪ জন মিলিয়ে ৭৮ জনের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হয়।

এদিকে সিভিল সার্জনের এনামুল হক জানান, রাজশাহী জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪৪৬ জন। এদের মধ্যে মহানগরীতে অবস্থান করছে ১১১৩ জন। এছাড়াও জেলার বাঘা উপজেলায় ২৩ জন, চারঘাটে ৩১ জন, পুঠিয়ায় ১৯ জন, দুর্গাপুরে ১৭ জন, বাগমারায় ৩৮ জন, মোহনপুরে ৫১ জন, তানোরে ৪৫ জন, পবায় ৯৪ জন এবং গোদাগাড়ীতে ১৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

এ পর্যন্ত করোনায় জেলায় মারা গেছেন রাজশাহী মহানগরে ৬ জন, চারঘাট ও পবায় ২ জন করে এবং বাঘা ও মোহনপুর ১ জন করে মোট ১২ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top