সকল মেনু

ফরিদপুরে ছুরিকাঘাতে যুবক নিহত

টনিউজ ডেস্ক:

ফরিদপুর শহরের চকবাজার এলাকায় ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের সাথে জড়িত দুজনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহতের নাম মিজানুর রহমান বাচ্চু (৪৮)। সে শহরের পূর্ব খাবাসপুর মহল্লার লঞ্চঘাটা এলাকার রমজান আলী খান এর ছেলে। হত্যাকারী সন্দেহে আটক দুজন হলো মো. শরীফ হোসেন (১৮) ও মো. হাবিবুর রহমান হাবিব (১৮)।

নিহত বাচ্চুর ভাগিনা মো. আরাফাত জানান, মামা এশার নামাজ পড়তে মসজিদে যাচ্ছিলেন। তখন কয়েকজন যুবক মামাকে ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে। স্থানীয়রা দেখতে পেয়ে এগিয়ে এসে হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যু হয়। তিনি আরো জানান, মামার সাথে আগে যুবকদের কথাকাটাকাটি হয়েছিল, তার প্রতিশোধ নিতেই মামাকে কুপিয়ে হত্যা করা হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হামলাকারী দুজনকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। প্রাথমিকভাবে জানা গেছে, এ হামলার সাথে তিনজন জড়িত। তিনি জানান, পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। রবিবার সকালে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top