সকল মেনু

বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার পোশাককর্মী

হটনিউজ ডেস্ক:

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকায় একটি পাহাড়ে এক পোশাককর্মী তরুণী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে নগরীর ঢেবারপাড় ফরেস্ট পাহাড়ে এ ঘটনা ঘটে। গ্রেপ্তার দুজন হলো আনোয়ার হোসেন (৫০) ও মো. হেলাল (৪৮)।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জানান, ১৯ বছরের ওই তরুণী থাকেন বাংলাবাজার এলাকায় একটি কলোনিতে। তিনি এবং তার মা দুজনই পোশাক কারখানায় কাজ করেন। বাবা নেই। তার মামি মুরগি এবং ডিম বিক্রি করেন। শনিবার সন্ধ্যার দিকে একজন ক্রেতার বাসায় মুরগি পৌঁছে দিয়ে ওই তরুণী পাহাড়িপথে হেঁটে নিজের বাসায় ফিরছিলেন। ফরেস্ট পাহাড়ে আনোয়ার ও হেলাল তার পথরোধ করে। জোরপূর্বক পাহাড়ের ঢালুতে নিয়ে আনোয়ার তাকে ধর্ষণ করে। পরে তরুণীর কান্না শুনে স্থানীয় লোকজন গিয়ে তাকে উদ্ধার করে। খবর পেয়ে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। পরে পুলিশ তার মাকে নিয়ে পাহাড়ে অভিযান চালিয়ে রাতে আনোয়ার ও হেলালকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আনোয়ার ও হেলাল দুজনই এলাকায় চাঁদাবাজি, জমি দখলসহ বিভিন্ন অপরাধে জড়িত। আনোয়ারের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি ও পাঁচলাইশ থানায় পাঁচটি মামলা আছে বলে ওসি প্রিটন সরকার নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top