সকল মেনু

মাইকিং করে করোনাভাইরাসের ওষুধ বিক্রি! দুই যুবককে কারাদণ্ড

হটনিউজ ডেস্ক:
নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় করোনাভাইরাসের প্রতিষেধক বিক্রির কথা বলে মাইকিং করে প্রচারণাকালে দুই যুবককে আটক করেছে পুলিশ। পরে তাদেরকে দুই বছর করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সন্ধ্যায় কেন্দুয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই সাজা প্রদান করেন।
সাজাপ্রাপ্তরা হলেন, ঈশ্বরগঞ্জ থানার মধুপুর গ্রামের হাদিস মিয়ার ছেলে রুবেল (২৭) ও কথিত ডাক্তার ফুলবাড়িয়া থানার আশরাফুল হায়দারের ছেলে রাশেদুল ইসলাম (৩৫)।

কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান জানান, দুই যুবক উপজেলার প্রত্যন্ত অঞ্চল গন্ডা ইউনিয়নের বাজারে করোনাভাইরাসের প্রতিষেধক পাওয়া যাচ্ছে বলে মাইকিং করে ওষুধ বিক্রি করছে। এমন খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক সেখানে ছুটে গিয়ে হাতে নাতে তাদেরকে আটক করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আটককৃতদের বিরুদ্ধে আনীত অভিযোগের প্রমাণ পেয়ে দুই বছর করে কারাদণ্ড প্রদান করেন। মূল হোতা রুবেলকে সশ্রম ও অপর জনকে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হলেও কোনো জরিমানা করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top