সকল মেনু

বাবার দোকানেই আগুনে পুড়ে মরল ছেলে!

হটনিউজ ডেস্ক:
কুমিল্লার লাকসামে আগুনে পুড়ে নাঈমুল হাসান নামক এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১২টায় উপজেলার নৈরপাড় টাওয়ার সংলগ্ন বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাঈম কামড্যা শহীদ আবুল খায়ের উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী এবং রামচন্দ্রপুর গ্রামের মুরাদের ছেলে। আগুনে ৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।
জানা যায়, বুধবার রাতে লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের নৈরপাড় টাওয়ার সংলগ্ন বাজারে রামচন্দ্রপুর গ্রামের মুরাদের মালিকানাধীন আলম ষ্টোর থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় ব্যবসা প্রতিষ্ঠানের কাজে ব্যস্ত ছিল মুরাদের বড় ছেলে জাহিদ (১৭) ও দ্বিতীয় ছেলে স্কুলছাত্র নাঈমুল হাসান (১৫)।

অগ্নিকান্ডের সাথে সাথে জাহিদ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বেরিয়ে যেতে সক্ষম হলেও নাঈম আটকা পড়ে আগুনে পুড়ে মারা যায়। মুহূর্তের মধ্যে বাজারে আগুনে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে মুরাদের ভ্যারাইটিজ ষ্টোর, আবদুল মালেকের মুদি ও চা দোকান, সোহাগের লেপ-তোষক দোকান, নুর ইসলামের ফল দোকান, আবদুর রহিমের ফল দোকান ও আবদুর রবের সবজি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থল গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৪০ লাখ টাকা বলে ধারণা করছেন স্থানীয়রা। লাকসাম থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে।

কান্দিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক জানান, অনাকাঙ্খিত এঘটনায় আমরা গভীর শোকাহত। নাঈমের মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সর্বোচ্চ সহযোগিতার ব্যবস্থা করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top