সকল মেনু

খালেদার গ্যাটকো মামলার শুনানি পেছালো

হটনিউজ ডেস্ক:
গ্যাটকো দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ অন্য আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি এক মাস পিছিয়ে গেছে। সোমবার মামলায় অভিযোগ গঠনের শুনানির জন্য দিন ধার্য ছিলো। তবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে খালেদা জিয়া চিকিৎসাধীন থাকায় এদিন তাকে আদালতে হাজির করা হয়নি। পরে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে স্থাপিত অস্থায়ী ঢাকার তিন নম্বর বিশেষ জজ আবু সৈয়দ দিলজার হোসেন ৩ মার্চ শুনানির জন্য নতুন দিন ধার্য করেন।

খালেদা জিয়ার আইনজীবী জিয়া উদ্দিন জিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত বছরের শুরুর দিকে এই মামলায় খালেদা জিয়ার পক্ষে আংশিক চার্জ শুনানি হয়। পরে তিনি অসুস্থ হয়ে বিএসএমএসইউতে চিকিৎসাধীন থাকাবস্থায় আদালত কেরানীগঞ্জে স্থানান্তর করা হয়। তবে নতুন এই আদালতে তাকে এখনো হাজির করা হয়নি।

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি খালেদা জিয়া। অসুস্থতার কারণে তাকে বিএসএমএমইউয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top