সকল মেনু

গাজীপুরে ফ্যান কারখানার আগুন নিয়ন্ত্রণে

হটনিউজ ডেস্ক:

গাজীপুরে লাক্সারি ফ্যান কারখানায় লাগা ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে এসেছে। আগুন লাগার ঘটনায় ১০ জন মারা গেছেন। এতে আরও দুইজন আহত হয়েছেন। তাদের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস জানায়, রোববার সন্ধ্যা পৌনে ৬ টায় সদর উপজেলার বারিয়া ইউনিয়নের কেশরিতা এলাকায় লাক্সারি ফ্যান কারখানায় আগুন লাগার ঘটনা ঘটে।

খবর পেয়ে জয়দেবপুর ও টঙ্গী ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় সন্ধ্যা সোয়া ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে কারখানার ভেতর থেকে ১০ জনের লাশ উদ্ধার করা হয়। এ সময় আহত হন অপর দুইজন। নিহত ও আহতরা ওই কারখানার শ্রমিক বলে নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস।

তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানাতে পারেনি ফায়ার সার্ভিস। ঘটনা তদন্তে জেলা প্রশাসনের তরফে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহীনুর ইসলামকে প্রধান করে ৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ৭ কর্মদিবসের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে। নিহতদের দাফনের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেককে ২৫ হাজার টাকা করে প্রদান করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top