সকল মেনু

ছাত্রলীগের হাতে কলমের পরিবর্তে অস্ত্র তুলে দেয়ায় শিক্ষাঙ্গন রক্তাক্ত: ফখরুল

হটনিউজ ডেস্ক:
ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রদলের নেতাকর্মীদের ওপর সোমবার ছাত্রলীগের অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি ছাত্রলীগের হাতে বইখাতা, কলমের পরিবর্তে অস্ত্র তুলে দেয়ার কারণেই শিক্ষাঙ্গনগুলো রক্তাক্ত এবং তারা নিজেরা মহাচাঁদাবাজ হিসেবে অভিষিক্ত হয়েছে।
মির্জা ফখরুল বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে গতকালের মতো আজও নেতাকর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে যান। এ সময় আওয়ামী

ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হকিস্টিক, রাম দা ও আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালানো হয়েছে দাবি করে বিএনপি মহাসচিব বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের ওপর ছাত্রলীগের এই রক্তাত্ব আক্রমণ কাপুরোষচিত। আমি এ হামলায় জড়িত দৃষ্কুতিকারীদের দৃষ্টান্তমূলক শান্তি দাবি করছি এবং আহত জাতীয়তাবাদী ছাত্রদলের নেতৃবৃন্দের আশু সুস্থতা কামনা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top