সকল মেনু

দিনাজপুরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে ৩ যুবক আটক

হটনিউজ ডেস্ক:

দিনাজপুরের ঘোড়াঘাটে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে ধর্ষণ অভিযোগে ওই তিন যুবককে পুলিশ আটক করেছে। শনিবার গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় বলে পুলিশ জানায়।

আটককৃতরা হলো- রাসেল (২৪), ঘোড়াঘাটের লালমাটি গ্রামের রফিকুল ইসলাম পেপুলের ছেলে, সজীব (২৪) একই গ্রামের বাবলুর ছেলে এবং ইসমাইল (২৮) নুরুল ইসলাম ফকিরের ছেলে।
এজাহার সূত্র অনুযায়ী পুলিশ জানায়, ঘোড়াঘাট পৌরসভার ঘাটপাড়া এলাকার গৃহবধূ (১৯) প্রায় সাড়ে তিন মাস পূর্বে বিয়ে হয়। স্বামী তার নব বিবাহিতা স্ত্রীকে নিয়ে পৌরসভার লালমাটি এলাকায় রফিকুল ইসলামের বাড়ি ভাড়া করে নিয়ে বসবাস করছিলেন। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে ঘর লেপার জন্য বাড়ির পাশের একটি লিচু বাগানে গোবর আনতে যান তিনি। সেখানে তাকে একা পেয়ে লালমাটি গ্রামের রাসেল, সজীব ও ইসমাইল গৃহবধূকে লিচু বাগান পাহাড়া দেয়ার ঘরে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। আরিফার বাড়িতে আসতে বিলম্ব হওয়ায় বাড়ির মালিকের স্ত্রী লিচু বাগানের দিকে তাকে খুঁজতে যান। এসময় ধর্ষকরা পালিয়ে যায়। পরে আলেয়া বেগম ওই গৃহবধূকে বাড়িতে নিয়ে আসে। পরে ঘোড়াঘাট থানায় গিয়ে তারা ঘটনার বিস্তারিত জানান এবং ওই ৩ ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা করেন।

ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম জানান, পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে ওই ৩ জন অভিযুক্ত ধর্ষককে আটক করেছে। গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ওই ৩ যুবকের বিরুদ্ধে ২০ সেপ্টেম্বর ঘোড়াঘাট থানায় মামলা করেন। মামলা নং-১৯।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top