সকল মেনু

মেসি-সুয়ারেজের গাড়িতে বোমা!

হটনিউজ ডেস্ক:

স্পেনের ইবিজা সমুদ্রসৈকতে দারুণ সময় কাটিয়েছেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। তবে সেখান থেকে ফেরার পথে বার্সেলোনা এয়ারপোর্টে নেমে শুনলেন দুঃসংবাদ। তাদের গাড়িতে রাখা আছে বোমা।

১১২ নম্বরে কল করে এক অজ্ঞাত ব্যক্তি স্পেনের জরুরি সেবা প্রদানকারী সংস্থাকে জানান, মেসি ও সুয়ারেজের গাড়িতে বোমা রাখা আছে।

এ তথ্য জানার সঙ্গে সঙ্গে বার্সা এয়ারপোর্টে পৌঁছে যান আইনি সেবা প্রদানকারীরা। তবে তাদের গাড়িতে কোনো বোমা পাওয়া যায়নি।

স্প্যানিশ নিরাপত্তা বিভাগ জানায়, আমরা বোমা নিষ্ক্রিয়কারী দল, বিশেষ পুলিশ এবং প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর পাঠিয়েছিলাম এয়ারপোর্টে। তবে সেখানে কোনো প্রকার বিস্ফোরক কিছু পাওয়া যায়নি।

কুকুর দিয়ে পরীক্ষা করা হয় সেখানে কোনো প্রকার বিস্ফোরক দ্রব্যাদি আছে কিনা। তবে পরে পুলিশ জানায়, মেসি-সুয়ারেজের গাড়িতে সে রকম কিছু নেই। ফলে কোনোরকম সমস্যায় পড়েননি হালের দুই ফুটবল মহাতারকা।

লম্বা ছুটি কাটিয়ে কাতালান ক্লাবের অনুশীলনে যোগ দিচ্ছেন মেসি-সুয়ারেজ। ইতিমধ্যে দলের সঙ্গে দেখা করেছেন সুয়ারেজ। আর মেসি করবেন ৪ আগস্ট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top