সকল মেনু

বিজিবি সদস্যের মৃত্যু

 

images (9)

চুয়াডাঙ্গা প্রতিনিধি (১২.০৮.১৩): চুয়াডাঙ্গার মুন্সীপুর সীমান্তে রবিবার ভোররাতে নায়েক আমির হোসেন (৪৭) নামের এক বিজিবি জোয়ান সীমান্তে দায়িত্বরত অবস্থায় মারা গেছেন। সোমবার বেলা ১২টায় একটি পাটক্ষেতের মধ্যে থেকে তার লাশ উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। নিহত বিজিবি সদস্যের লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়েছে। তার বাড়ি কুমিল্লা জেলায়।

মুন্সীপুর বিজিবি ক্যাম্পের ইনচার্জ হাবিলদার মতিউর রহমান জানান, ‘বিজিবি সদস্য আমির হোসেনসহ আরো চারজন বিজিবি রবিবার ভোররাতে মুন্সীপুর সীমান্তের নিমতলা মাঠে দায়িত্বরত ছিলেন। চোরাকারবারিদের ধরার উদ্দেশ্যে মাঠের পাটক্ষেতের মধ্যে এ্যামবুশ করে ছিলেন বিজিবির ওই চার সদস্য। চারজন ছিলেন পৃথক চারটি স্থানে। দায়িত্বশেষে সোমবার সকালে তিনজন ফিরে এলেও বিজিবি সদস্য নায়েক আমির হোসেন ফিরে আসেননি। তাকে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। পরে সোমবার বেলা ১২টায় পাটক্ষেতের মধ্যে বিজিবি সদস্য আমির হোসেনকে মৃত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ট্রোক করে মারা গেছেন আমির হোসেন। তার লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top