সকল মেনু

বঙ্গবন্ধু সৈনিক লীগের বর্ধিত সভায় নির্বাচনের প্রস্তুতি

হটনিউজ ডেস্ক : শহীদ বুদ্ধিজীবী দিবস, বিজয় দিবস ও আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিয়ে বর্ধিত সভা করেছে বঙ্গবন্ধু সৈনিক লীগ। সোমবার দুপুরে রাজধানীর একটি হোটেলে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।বর্ধিত সভায় সংগঠনের নেতারা সিদ্ধান্ত নেন – ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবীদের কবরে ও ১৬ ই ডিসেম্বর জাতীয় স্মৃতি সৌধ ও ধানমন্ডির ৩২ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। এদিন সংগঠনের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। এছাড়া, বঙ্গবন্ধু সৈনিক লীগের ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ ও গাজীপুর মহানগরের নেতাকর্মীরা সর্বোচ্চ উপস্থিতি নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। সভায় আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য সংগঠনে র নেতারা আলোচনা করেন এবং কর্ম পরিকল্পনা গ্রহণ করেন।
বর্ধিত সভায় বক্তব্য দেন – বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা তালুকদার সরোয়ার হোসেন, সহসভাপতি অ্যাডভোকেট মোহতাসিম বিল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আবদুল মতিন, সরদার মোহাম্মদ আনোয়ার হোসেন, সার্জেন (অব.) মোস্তফা, সাংগঠনিক সম্পাদক নাইম আহম্মেদ জুলহাস, রেজাউল করিম স্বপন, ডা. সাইফুল ইসলাম, অ্যাডভোকেট রানু আক্তার, আমির হোসেন বাবু, নাজমা আক্তারসহ ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, গাজীপুর মহানগর, মুন্সিগঞ্জ জেলা ও ঢাকা মহানগরের বিভিন্ন থানার সভাপতি এবং সাধারণ সম্পাদকরা বক্তব্য দেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধভাবে নৌকা প্রার্থীকে বিজয় করার লক্ষ্যে কাজ করার বিষয় দিকনির্দেশনা দেন বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা তালুকদার সরোয়ার হোসেন।অন্যদিকে যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, নেত্রীর নির্দেশে আমরা সবাই নৌকা প্রতীকের পক্ষে কাজ করব। দেশে উন্নয়ন ধারা অব্যাহত রাখতে চ্যালেঞ্জ করে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করে আনতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top