সকল মেনু

পদোন্নতি পেয়ে সচিব হলেন নাসির উদ্দিন আহমেদ

হটনিউজ ডেস্ক:

পদোন্নতি পেয়ে ভারপ্রাপ্ত সচিব থেকে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সচিব হয়েছেন মোঃ নাসির উদ্দিন আহমেদ। বৃহস্পতিবার তাকে পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে সরকারি আদেশ জারি করা হয়েছে।

তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব থাকার সময় গত বছরের ৩১ ডিসেম্বর একই মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব হিসেবে নিয়োগ পান তিনি। ১৫ মার্চ তথ্য মন্ত্রণালয় থেকে তাকে বদলি করে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ে।

এছাড়া পরিবার পরিকল্পনা অধিদপ্তর, বাংলাদেশ বেতার এবং যুব উন্নয়ন অধিদপ্তরের পরিচালকসহ বিভিন্ন সংস্থার গুরুত্বপূর্ণ পদে কাজ করেন।

মোঃ নাসির উদ্দিন আহমেদ বিসিএস প্রশাসন ক্যাডারের ১৯৮৪ ব্যাচের কর্মকর্তা। চাকুরি জীবনে তিনি মাঠ প্রশাসনসহ সরকারের ১০টি মন্ত্রণালয়ের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

মোঃ নাসির উদ্দিন আহমেদ ১৯৬০ সালে পিরোজপুর জেলার মঠবাড়ীয়া উপজেলায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তিনি ম্যানেজমেন্টে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। পরবর্তীতে এল.এল.বি ও এমবিএ ডিগ্রী লাভ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top