সকল মেনু

এবার মিম ও রাজিবের পরিবারকে ৫ লাখ করে টাকা দিলেন শাজাহান খান

হটনিউজ ডেস্ক: কুর্মিটোলায় বাস চাপায় নিহত আব্দুল করিম রাজিব ও দিয়া খানম মিমের পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান দিয়েছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। শুক্রবার (৩ আগস্ট) বিকালে তিনি নিহতদের স্বজনদের কাছে এসব অনুদানের চেক হস্তান্তর করেন।মন্ত্রী গত ২৯ জুলাই বাস চাপায় নিহত আব্দুল করিম রাজিবের আত্মীয়ের বাসায় গিয়ে তার মা’কে সমবেদনা জানান। তিনি রাজিবের রুহের মাগফেরাত কামনা করেন। এসময় তিনি রাজিবের মা ও ছোট ভাইয়ের হাতে পাঁচ লাখ টাকার চেক তুলে দেন। এছাড়া রাজিবের ছোট ভাই আল আমিনের লেখাপড়ার খরচ চালানোর জন্য মাসিক অনুদান প্রদানের প্রতিশ্রুতি দেন।

এছাড়া মন্ত্রী মহাখালীতে গিয়ে নিহত দিয়া খানম মিমের বাবার কাছে পাঁচ লাখ টাকার চেক তুলে দেন। মিমের ছোট ভাইয়ের লেখাপড়ার জন্য প্রতিমাসে আচমত আলী খান ফাউন্ডেশন থেকে অনুদান প্রদানেরও প্রতিশ্রুতি দেন।দুপুরে শাজাহান খান মহাখালী বাসস্ট্যান্ড মসজিদে মিম ও রাজিবের জন্য দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নিয়ে নিহতদের রুহের মাগেফরাত এবং আহতদের সুস্থতা কামনা করেন।পরে সন্ধ্যায় মন্ত্রী সিএমএইচে ২৯ জুলাই বাস চাপায় আহত শিক্ষার্থীদের দেখতে যান। তিনি তাদের চিকিৎসার খোঁজখবর নেন এবং ৬ জন শিক্ষার্থীকে ৩০ হাজার টাকা করে সহায়তা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top