সকল মেনু

ফরিদপুরে স্থানীয় সরকার মন্ত্রী: ‘বিএনপি নির্বাচনে এলে তাদের স্বাগত জানাবো’

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর সদর উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় ও সংবর্ধনা অনুষ্ঠান স্থানীয় সরকার মন্ত্রী বলেন, আগামী জাতীয় নির্বাচনে বিএনপি এলে তাদের আমরা স্বাগত জানাবো, এতে দেশের জনগনের শক্ত অবস্থান থাকবে। আর যদি তারা (বিএনপি) নির্বাচনে না আসে তাহলে সরকারের কি করার আছে, সরকার তো তাদের ক্ষমতায় বসাতে পারে না।
শুক্রবার সন্ধ্যায় ফরিদপুর শহরতলীর বদরপুরে আফসানা মঞ্জীল মাঠে এই কথা বলেন।

ফরিদপুর কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লার সভাপতিত্বে মন্ত্রী
বিএনপিকে নালিশি দল হিসেবে উল্লেখ করে বলেন, দেশের জনগন একটি দলের জন্য অস্থির নেই। দেশে ৫৪টি রাজনৈতিক দল রয়েছে এর মধ্যে ১ বা ২টি নির্বাচনে অংশ না নিলে নির্বাচনের ব্যাঘাত সৃষ্টি হবে না।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহা , ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ ফোয়াদ প্রমুখ ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, ফরিদপুরকে সিটি করর্পোরেশন ও বিভাগ ঘোষণার সকল প্রস্তুতি শেষ পর্যায়ে রয়েছে, এখন ঘোষনা বাকি মাত্র। তিনি বলেন, এই ঘোষণা ডিসেম্বরের আগে বা পরে হবে।
তিনি বলেন, দেশের সকল বিভাগের সঙ্গে ফরিদপুরও ওয়াসার কার্যক্রম শুরু হবে অচিরেই। ইতিমধ্যে এই সংক্রান্ত নির্দেশনা সংশ্লিষ্ট বিভাগকে দেওয়া হয়েছে।

মন্ত্রী বলেন, দেশের পিছিয়ে পড়া চরাঞ্চলের মানুষের জীবন মানের পরির্বতন আনার জন্য বড় ধরনে উন্নয়ন পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে। দ্রুতই এই কাজ শুরু হবে। চরের মানুষ আর অবহেলিত থাকবে না বলে জানান তিনি ।

অনুষ্ঠানে আগে স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়র খন্দকার মোশাররফ হোসেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য নির্বাচিত হওয়ায় ফরিদপুর সদর উপজেলার সকল ইউনিয়ন পরিষদ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top