সকল মেনু

পার্বতীপুরে প্রাথমিকের প্রধান শিক্ষদের সাথে মতবিনিময় সভায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর) : দিনাজপুরের পার্বতীপুরে ২০৯টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। পার্বতীপুর পৌর অডিটোরিয়ামে সকাল ১০টায় এ মতবিনিময় সভা শুরু হয়। এতে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান।
প্রধান অতিথি হিসেবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বক্তব্য রাখেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক, দলের উপজেলার সাধারন সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ রেজাউল করিম, ডিপিও তৌহিদুজ্জামান, এডিপিও আহসান হাবিব ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান বক্তব্য রাখেন। উপস্থিত প্রধান শিক্ষকদের মধ্যে শ্রীমতি মল্লিকা সরকার, বিকাশ কান্তি রায় ও মোঃ মোফাজ্জল হোসেন নানা সমসার উপর বক্তব্য দেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কিভাবে বিদ্যালয়ের প্রতি ছাত্র-ছাত্রীদের মন আকৃষ্ট করতে হবে, কিভাবে শিক্ষার মান বাড়াতে হবে সেসব প্রধান শিক্ষদের ভাবতে হবে এবং কর্ম পরিকল্পনা বাস্তবায়ন করতে হবে। মন্ত্রী তার বক্তব্যে উপজেলার আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষাকা মল্লিকা সরকারের দায়িত্ব পালনে ও কোমলমতি ছাত্র-ছাত্রীদের প্রতি তার স্নেহ ভালবাসার ভূয়শী প্রশংসা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top