সকল মেনু

প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরন

Joypurhat Pic (1) copy (1)এসএস মিঠু , জয়পুরহাট থেকে : রোববার দুপুরে জয়পুরহাট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি সহযোগিতায় জয়পুরহাটে প্রতিবন্ধী ( বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ) মাঝে হুইল চেয়ার, শ্রবণ যন্ত্র ও চলাফেরার জন্য স্ক্র্যাচ বিতরণ করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে শিশুদের মাঝে এ উপকরণ বিতরণ করা হয়।
৩য় প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচির আওতায় প্রাথমিক ভাবে জেলার জয়পুরহাট সদর উপজেলার ৫টি সরকারি ও বেসরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে বাছাই করে মোট ৬জন প্রতিবন্ধী শিশুর মাঝে হুইল চেয়ারসহ ২০হাজার টাকা মূল্যের বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।
জয়পুরহাট সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাইয়ার সুলতানার সভাপতিত্বে উপকরণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান,পাঁচবিবি মহীপুর সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মাহফুজা বেগম, সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আসাদুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা বেগম, সহকারি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আতিকুর রহমান প্রমূখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top