সকল মেনু

সালমান শাহ্‌-সামিরাকে নিয়ে মুখ খুললেন নায়িকা মুনমুন

 

 

 

 

বিনোদন প্রতিবেদক: সালমান শাহ্‌ বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্রের নাম। ১৯৯২ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি দিয়ে সালমান শাহের রূপালী মর্দায় যাত্রা শুরু। চার বছরের ক্যারিয়ারে তিনি মোট ২৭টি চলচ্চিত্রে অভিনয় করেছেন।কিন্তু হঠাৎ করেই জড়ে গেল সেই নক্ষত্র।  খুন না আত্মহত্যা এ নিয়ে চলে বিতর্ক । এখন পর্যন্ত সুরাহা হয়নি ।

হঠাৎ করেই যেন এক নতুন মোর নিল সালমান শাহ্‌’র মৃত্যুর। অমর নায়ক সালমান শাহ আত্মহত্যা করেননি, তাকে খুন করা হয়েছে এমন দাবি করে রাবেয়া সুলতানা রুবি নামে আমেরিকা প্রবাসী এক বাংলাদেশি অনলাইনে একটি ভিডিও বার্তা ছেড়েছেন।  সোমবার তিনি ভিডিও বার্তাটি প্রকাশ করেন। এরপর থেকেই শুরু হয় নানা আলোচনা। এবার সালমান ও তার স্ত্রী সামিরাকে নিয়ে বেশ কিছু কথা বললেন নায়িকা মুনমুন।

সোমবার রাতে মুনমুন তার নিজস্ব ফেসবুকে স্ট্যাটাসে বলেন, ‘সালমান ভাইয়ের সাথে আমার কিছু মজার স্মৃতি আছে। তিনি অনেক চঞ্চল ছিলেন। যেন ছোট্ট শিশুর মতো। তার কোনো অহংকার ছিল না। আমার মতো নতুন নায়িকাকেও আনন্দের সাথেই স্বাগতম জানিয়েছিলেন। তার স্ত্রী সামিরার সাথে হাশমত ভাইয়ের একটি ছবির মহরতে আমার পরিচয় হয়। আমার ভালো লাগেনি মহিলাকে (সামিরা)। আমার সামনেই সালমান শাহকে অপমান করেছিল সামিরা।’

স্ট্যাটাসে মুনমুন সালমান শাহের হত্যার বিচার দাবি জানিয়ে লেখেন, ‘আমি সালমান ভাই হত্যার বিচার চাই। শুধু আমি নই, বাংলাদেশের প্রতিটি নাগরিকই প্রিয় নায়কের এ নিষ্ঠুর হত্যার বিচার চায়।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top