সকল মেনু

৩ মামলা হচ্ছে হোটেল রেইনট্রির বিরুদ্ধে

হটনিউজ ডেস্ক: হোটেল রেইনট্রি ভ্যাট, শুল্ক ফাঁকি ও মুদ্রা পাচারের অভিযোগে বনানীর হোটেল রেইনট্রির বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করার সিদ্ধান্ত নিয়েছে শুল্ক গোয়েন্দা অধিদফতর। রবিবার অভিযান শেষে শুল্ক গোয়েন্দা বিভাগের যুগ্ম পরিচালক সাইফুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে হোটেল রেইনট্রিতে অভিযান চালান শুল্ক গোয়েন্দারা। এ সময় ১০ বোতল মদ উদ্ধার করা হয়। এর আগে গতকাল শনিবার (১৩ মে) রেইনট্রি হোটেলের জেনারেল ম্যানেজার ফ্র্যাংক ফরগেট জানিয়েছিলেন, হোটেলটির মদের লাইসেন্স নেই।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রাতে রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে ওই দুই তরুণী গত ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওই দুই তরুণীকে জন্মদিনের দাওয়াত দেয়। এরপর তাদের বনানীর ‘কে’ ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে রেইনট্রি নামের হোটেলে নিয়ে যায়। সেখানে ওই দুই তরুণীকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে সাফাত ও নাঈম। এ ঘটনা সাফাতের গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিও করানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top