সকল মেনু

আ.লীগ নেতারা লুটপাট করে না

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আওয়ামী লীগের নেতারা কখনো লুটপাট করে না। যারা বলে আওয়ামী লীগ নেতারা লুটপাট করছে তাদের পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সদ্য প্রয়াত সহ সভাপতি রবি মাহমুদের বাড়িতে এনে দেখানো উচিৎ। রবি মাহমুদ দারিদ্র্যতাকে সঙ্গে নিয়েই জীবনের শেষ দিন পর্যন্ত দেশ ও দলের জন্য কাজ করে গেছেন।

বৃহস্পতিবার সকালে তিনি সড়ক দুর্ঘটনায় সদ্য প্রয়াত পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রবি মাহমুদের বাড়িতে তার পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে এসে এসব কথা বলেন। তিনি বলেন, রবি মাহমুদ ছিলেন একজন নিবেদিত প্রাণ দেশপ্রেমিক রাজনীতিক। আওয়ামী লীগ নেতারা যে কতটা ত্যাগ স্বীকার করে রাজনীতি করেন রবি মাহমুদ হচ্ছে তার উদাহরণ।

খালেদ মাহমুদ চৌধুরী আরো বলেন, রবি মাহমুদের মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, আমিও এসেছি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে এবং খোজ-খবর নিতে। আমরা দোয়া করি তার রেখে যাওয়া দুটি সন্তান যেন তারই মতো দেশপ্রেমিক ভাল মানুষ হতে পারে।

পরে তিনি রবি মাহমুদের স্ত্রী লায়লা আরজুমান্দ আরা স্বপ্না, দুই ছেলেকে সান্তনা দেন এবং ভবিষ্যতে দলীয়ভাবে সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সাবেক সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আমিরুল ইসলাম সহ জেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৯ মে) সন্ধ্যায় পঞ্চগড় সদর ইউনিয়ন আওয়ামী লীগের একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় পঞ্চগড়-ঢাকা মহাসড়কের হেলিপোর্ট এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রবি মাহমুদ (৬০) নিহত হন। এ সময় গুরুতর আহত অপর সহ সভাপতি খবির উদ্দীন আহামেদ। তিনি ঢাকার একটি বে-সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top