সকল মেনু

স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ কাবাডিতে দেওয়ানগঞ্জ চ্যাম্পিয়ন

জামালপুর প্রতিনিধি: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ আন্তঃ উপজেলা কাবাডি প্রতিযোগিতায় দেওয়ানগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে।  জামালপুর জেলা পুলিশ ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থা গতকাল সোমবার বিকেলে জামালপুর বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম স্টেডিয়ামে এ প্রতিযোগিতার আয়োজন করে। খেলা পরিচালনা করেন কাবাডি প্রশিক্ষক মোঃ রজব আলী। খেলা শেষে জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ট্রফি এবং অনুষ্ঠানের সভাপতি ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ আমিরুল ইসলাম রানার আপ ট্রফি বিতরণ করেন। অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী ও জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনিকে সম্মাননা স্মারক দেওয়া হয় দেওয়ানগঞ্জ উপজেলা দল ৪৪-৪০ পয়েন্টে বকশীগঞ্জ উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতায় সেরা কাবাডি খেলোয়ার নির্বাচিত হয়েছেন বকশীগঞ্জ উপজেলা দলের মেহেদি হাসান।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাসেল সাবরিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার ইউনুস আলী মিয়া, জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান, জামালপুর পৌরসভার প্যানেল মেয়র রাজীব সিংহ সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু ও আব্দুল্লাহ আল আমীন চাঁন, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহাম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top