সকল মেনু

ফরিদপুরে বালিকা ফুটবলারদের খেলার সামগ্রী বিতরন

ফরিদপুর  প্রতিনিধি: ফরিদপুরে চাঁদের হাট বালিকা ফুটবল দলের খেলার সামগ্রী বিতরন করেছে শিশু নাট্য সংগঠন চাঁদের হাট চিলড্রেন্স থিয়েটার।  সদরউপজেলার কৃঞ্ষনগর ইউনিয়নের হাটগোবিন্দপুর স্কুল প্রাঙ্গনে ১৪ জন ক্ষুদে ফুটবলারদের হাতে বুট,হুজ,সিংগাট,টাইস,ম্যাগী হাতা গেঞ্জী,এংকেলেটসহ অন্যান্য খেলার সামগ্রী তুলে দেন প্রধান অতিথী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আহসান তুহিন।
সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন  তিতুর সভপতিত্বে অন্যরা বক্তব্য দেন বেসরকারী উন্নয়ন সংস্থার নিবার্হী পরিচালক রোটারিয়ান নাজমা আকতার, ফুটবলার প্রনব মুখার্জী,লিপন,চুন্নু ও সাবেক হকি খেলোয়ার জাভেদ পারভেজ শাহীন। কিছু সুবিধা বঞ্চিত আগ্রহী বালিকাদের ফুটবলার হওয়ার ইচ্ছে পুরনে ইন্টারন্যাশনাল অ্যামেচার থিয়েটার অ্যাসোসিয়েশন আইএটিএ)এর অন্যতম সদস্য সংগঠন ফরিদপুরের চাঁদের হাট চিলড্রেন্স থিয়েটারের অর্থায়নে মহিলা খেলোয়ার তৈরীর এই অভিনব কার্যক্রম শুরু করেছে।

প্রধান অতিথী বলেন,বালিকা ফুটবলারদের সকল প্রকার সহযোগিতা দেওয়া হবে।এবং পড়াশুনার পাশাপাশি ভালো খেলোয়ার হতে হবে।
রোটারিয়ান নাজমা আকতার ,নারী দিবসে এমনি আয়োজনকে সাধুবাদ জানিয়ে চাঁদের হাট বালিকা ফুটবলারদের পুষ্টি ও স্বাস্থ্য সেবার সহযোগিতা দেওয়ার আশ্বাস দেন।

এছাড়া ১৪ জন বালিকার জন্য প্র্যাকটিস জার্সি, গেম জার্সি,প্যান্ট,এনকেলেট,বুট,হুজ,সিংগাট ও প্রাকটিসের নাস্তাসহ দুবছরের প্রশিক্ষনের দায়িত্ব নিয়েছে সংগঠনটি। ব্যয়কৃত অর্থ বিভিন্ন সংস্থার অনুদান ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতাসহ শিশু নাট্যকর্মীেেদর নাট্য প্রদশর্নীর আয়কৃত অর্থ থেকে ব্যয় করা হবে বলে জানিয়েছন সংগঠনের সভাপতি ও দলটির কোচ ফুটবলার শাহাদাত হোসেন তিতু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top