সকল মেনু

বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত

যশোর প্রতিনিধি : এবার পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে যশোর-মণিরামপুর সড়কের কানাইতলা এলাকায় ঘটা এই দুর্ঘটনায় দুই যুবক ঘটনাস্থলেই নিহত হন। নিহতরা হলেন যশোরের মণিরামপুর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের নীতিশ মল্লিকের ছেলে প্লাবন মল্লিক (২৮) এবং তার বন্ধু একই উপজেলার হাজরাইল গ্রামের ধীরাজ মন্ডলের ছেলে দেবপ্রসাদ মন্ডল (২৮)।
যশোর জেনারেল হাসপাতালে নিহত প্লাবনের পিসি সোনালি মল্লিক তাদের শনাক্ত করেন। তিনি জানান, প্লাবন ও দেবপ্রসাদ পরস্পর বন্ধু। হাসপাতালে উপস্থিত কোতয়ালী থানার এসআই সোবহান শরীফ জানান, নিহত দুই যুবক শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে মোটরসাইকেলযোগে মণিরামপুর থেকে যশোর শহরের দিকে আসছিলেন। কানাইতলা এলাকায় পৌঁছুলে বিপরীতমুখি পিকনিকের একটি বাসের সঙ্গে তাদেও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শীরা বলছেন, মোটরসাইকেলে দুই যুবক যশোরের দিকে যাচ্ছিলেন এবং বাসটি মণিরামপুরের দিকে। কানাইতলা এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসের চাকা নিহত দুজনের একজনের মাথা এবং অপরজনের বুক ও পায়ের উপর দিয়ে চলে যায়। দুই যুবকের একজনের চেহারা বোঝা গেলেও অপরজনের মাথার খুলি ও ঘুলি রাস্তায় ছিটকে পড়েছে। যশোর কোতয়ালী থানার ওসি ইলিয়াস হোসেন দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্যে মরদেহ যশোর জেনারেল হাসপাতালে আনা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top